Thursday , May 2 2024
You are here: Home / খুলনা ও বরিশাল / যশোরে বাস উল্টে নিহত ১,আহত ২২
যশোরে বাস উল্টে নিহত ১,আহত ২২

যশোরে বাস উল্টে নিহত ১,আহত ২২

নিজস্ব প্রতিবেদকঃ যশোর-মাগুরা মহাসড়কের হুদোরাজাপুর এলাকায় বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে শাহীন হোসেন (১৫) নামে এক কিশোর নিহত হয়। এসময় আহত হয়েছেন অন্তত ২২ জন।তাদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর। আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।শনিবার (১৯ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিহত শাহীন ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বিয়াশপুর গ্রামের শারাফাত হোসেনের ছেলে।
যশোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার শহিদুল ইসলাম বলেন, দুর্ঘটনাকবলিত লোকাল বাসটি মাগুরা থেকে যশোরের উদ্দেশে যাচ্ছিলো। বাসটি যশোর সদর উপজেলার হুদোরাজাপুর নামকস্থানে পৌঁছালে অপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে রাস্তার নিচে নেমে যায়।

এরপর চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি উল্টে রাস্তার পাশে পড়ে যায়। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরাও উদ্ধার কাজে অংশ নেয়। বাসটিতে ৩০ থেকে ৩৫ জন যাত্রী ছিল। এর মধ্যে এক শিশুসহ ২২ জন আহত হয়েছে। আহতদের সবাইকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. এনাম উদ্দিন বলেন, দুর্ঘটনায় আহতদের মধ্যে একজন হাসপাতালে আনার পথেই মারা গেছেন। অন্যদের ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!