Wednesday , May 1 2024
You are here: Home / জাতীয় / সাতরাস্তা থেকে মহাখালীর দিকে শান্তি শোভাযাত্রা
সাতরাস্তা থেকে মহাখালীর দিকে শান্তি শোভাযাত্রা

সাতরাস্তা থেকে মহাখালীর দিকে শান্তি শোভাযাত্রা

নিজস্ব প্রতিনিধি:  রাজধানীতে আজও (বুধবার) শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা কর্মসূচি নিয়ে মাঠে নেমেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এতে অংশ নিতে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে তেজগাঁওয়ের সাতরাস্তায় জড়ো হন হাজার হাজার নেতাকর্মী। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ শেষে সাতরাস্তা থেকে মহাখালীর দিকে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা বের করা হয়। 

বুধবার (১৯ জুলাই) বিকেল সোয়া ৫টার দিকে সাতরাস্তা থেকে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা নিয়ে মহাখালীর দিকে অগ্রসর হতে থাকেন নেতাকর্মীরা এদিকে সাতরাস্তা থেকে মহাখালী পর্যন্ত রাস্তার দুপাশে আগে থেকেই ব্যানার-ফেস্টুন নিয়ে অবস্থান নিয়েছিলেন হাজার হাজার নেতাকর্মী। শোভাযাত্রা শুরু হলে এতে যুক্ত হোন তারা।

শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শোভাযাত্রায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সদ্য নির্বাচিত ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য মোহাম্মদ আলী আরাফাতসহ কেন্দ্রীয় আওয়ামী লীগ ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About দৈনিক সময়ের কাগজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top
error: Content is protected !!